15 জুলাই রিয়ালে এক্স ইন্ডিয়া চালু, সিয়াওমির রেডমি কে ২0 প্রো-তে

Xiaomi এর Redmi K20 সিরিজের কয়েক দিন আগে রিয়েলমে এক্স ভারতে চালু হয়েছিল। জাতি কে জিতবে?


15 জুলাই রিয়ালে এক্স ইন্ডিয়া চালু, সিয়াওমির রেডমি কে ২0 প্রো-তে
15 জুলাই রিয়ালে এক্স ইন্ডিয়া চালু, সিয়াওমির রেডমি কে ২0 প্রো-তে


রিয়েলমে তার সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন, রিয়েলমে এক্স এক্স চালু করতে যাচ্ছে। নতুন রিয়েলমে ফোন নতুন বৈশিষ্ট্য এবং ব্যাক এবং ফ্রন্ট ডিজাইনের সাথে আসে। ভারতে রিয়েলমেয়ের প্রথম প্রিমিয়াম ফোন হিসাবেও উল্লেখ করা হয়েছে, রিয়ালমে এক্স 17 জুলাই ভারতে লঞ্চ করার জন্য জিয়াওমির রেডমি কে ২0 সিরিজের সাথে প্রতিযোগিতা করবে।

রিয়ালে এক্স এই বছরের মে মাসে চীনে প্রবর্তিত। সিএনওয়াই 1,499 (প্রায় 15,300 রুপি) এর শুরুতে চীনে স্মার্টফোনের রিটেইল রয়েছে। এর আগে আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির সিইও মাধব শেথের প্রতিবেদনে বলা হয়েছে, রিয়ালমে এক্সের মূল্য ২0,000 টাকা। Realme এছাড়াও Realme এক্স পাশাপাশি 15 জুলাই একটি রিয়েলমে 3i চালু হবে নিশ্চিত করেছে।

Realme এক্স শীর্ষ বৈশিষ্ট্য

রিয়েলমে এক্স এটি কোম্পানির প্রথম নোট-কম ফোন। স্মার্টফোনটি মোটরবাইজড পপ-আপ সেলাই ক্যামেরা দিয়ে আসে, এটি ওয়ানPlus 7 এর মতো। সামনে সামনে রয়েছে 6.53 ইঞ্চি পূর্ণ HD + Super AMOLED ডিসপ্লে। স্মার্টফোনটি ইনলাইম ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে, এটি রিয়েলমে ফোনগুলির জন্য প্রথম।

রিয়াল মডেল এক্স মডেল মডেল চীন মডেল থেকে ভিন্ন হতে পারে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 710 প্রসেসর এবং 3,765 এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত। ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপটি 48 মেগাপিক্সেল সোনি IMX586 সেন্সর রয়েছে। পপ-আপ সেলাই ক্যামেরাটি 16 মেগাপিক্সেল সোনি IMX471 সেন্সর রয়েছে। রিয়েলমে এক্স এক্স এন্ড্রয়েড 9 পাই এর উপর ভিত্তি করে ColorOS 6 চালায়।


Realme এক্স বনাম Redmi K20 প্রো

রিয়ালের সর্বশেষ ফোন সিয়াওমি এর রেডমি কে ২0 সিরিজের আগেই আসে। রিয়েলমে এক্স এর মতোই, জিয়াওমির সর্বশেষ স্মার্টফোনের সিরিজ ওয়ানPlus 7 এবং OnePlus 7 Pro এর মতো সাশ্রয়ী মূল্যে ফোন করে। ইতিমধ্যেই চীনে চালু হয়েছে, সিয়াওমি এর সর্বশেষ সিরিজটি স্ন্যাপড্রাগন 855 প্রসেসর এবং গরিলা গ্লাস 5 সুরক্ষা হিসাবে উচ্চ-শেষ নির্দিষ্টকরণের সাথে আসে। লঞ্চের পূর্বে, জিয়াওমি নিশ্চিত করেছে যে ফোন হিমবাহ ব্লু রঙের ভেরিয়েন্সে পাওয়া যাবে।

0 Comments: