বিএসএনএল 186, 187 রুপি সংশোধিত পরিকল্পনা: আপনি যদি ইন্টারনেট ব্যবহার করেন তবে আপনি এই পরিকল্পনাগুলি পছন্দ করতে পারেন

বিএসএনএল তার সাশ্রয়ী মূল্যের দুটি পরিকল্পনা নিয়ে তথ্য উপকারের দ্বিগুণ করেছে। কল এবং এসএমএস সম্পর্কে সুবিধাগুলি তথ্য ব্যতীত একই।

বিএসএনএল 186, 187 রুপি সংশোধিত পরিকল্পনা: আপনি যদি ইন্টারনেট ব্যবহার করেন তবে আপনি এই পরিকল্পনাগুলি পছন্দ করতে পারেন
বিএসএনএল 186, 187 রুপি সংশোধিত পরিকল্পনা: আপনি যদি ইন্টারনেট ব্যবহার করেন তবে আপনি এই পরিকল্পনাগুলি পছন্দ করতে পারেন


বিএসএনএল সাম্প্রতিক সময়ে অনেক আর্থিক সমস্যায় পড়তে পারে তবে তার রিচার্জ পরিকল্পনা মূল্যের ক্ষেত্রে টেলিকম অপারেটর তার সবচেয়ে আক্রমনাত্মক রাজ্যের মধ্যে একটি। রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম অপারেটর প্রিপেইড গ্রাহকদের আকর্ষণীয় আকর্ষণীয় মূল্য বা অনেকগুলি সুবিধা যুক্ত করে আক্রমনাত্মক নতুন পরিকল্পনা নিয়ে আসছে। কয়েকদিন আগে, আমরা শিখেছি যে বিএসএনএল দাম পরিবর্তন না করে ডাবল ডাটা বেনিফিট দিয়ে তার কিছু পরিকল্পনা সংশোধন করেছে। এর ধারাবাহিকতায়, বিএসএনএল এখন আরো দুটি প্ল্যানের প্রস্তাব দিয়েছে।

টেলিকম টক অনুসারে উল্লেখিত বিএসএনএল তার প্রিপেইড লিস্টে দুটি একই রকমের প্রিপেইড প্ল্যানগুলি সংশোধন করেছে। প্রথমটির দাম 186 রুপিতে এবং এর চেয়ে পূর্বে ডাবল ডাটা পায়। প্রাথমিকভাবে, এই পরিকল্পনাটি 28 দিনের জন্য 1GB ডেটা প্রদান করে। এই পরিকল্পনাটি 100 ফ্রি এসএমএস সহ সীমাহীন স্থানীয় এবং এসটিডি কলগুলি সরবরাহ করেছে। যাইহোক, এই পরিকল্পনাটি মুম্বাই এবং দিল্লির চেনাশোনাগুলির জন্য উপলব্ধ ছিল না। এখন, সংশোধনের পরে, আপডেটেড প্ল্যানটি 40 কেবিপিএসের পরে-FUP গতির সাথে প্রতিদিন 2GB ডেটা সরবরাহ করে। এছাড়াও, পরিকল্পনা এখন সব চেনাশোনা খোলা।

একইভাবে, অন্য প্রিপেইড প্ল্যান 187 টাকা খরচ করে এবং একই রকম সুবিধাও প্রদান করে। এই পরিকল্পনাটি বিনামূল্যে 100 এসএমএস সহ প্রতিদিন 1 জিবি ডাটা সহ সীমাহীন স্থানীয় এবং এসটিডি কলগুলি সরবরাহ করতে ব্যবহৃত হয়। এই পরিকল্পনাটি মুম্বাই ও দিল্লি চেনাশোনা থেকেও নিষিদ্ধ ছিল। এখন, সংশোধন করার পরে, গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডাটা অ্যাক্সেস পাবে এবং দিল্লি এবং মুম্বাইয়ের মেট্রো শহরগুলিতে যারা এই পরিকল্পনাটি উপভোগ করতে পারবে। 186 টি প্ল্যান থেকে এটি আলাদা করার একমাত্র বৈশিষ্ট্য হল প্রশংসাসূচক PRBT (ব্যক্তিগতকৃত রিং ব্যাক টোন) যোগ করা।

এই পরিকল্পনাগুলির মাধ্যমে, বিএসএনএল এমন কিছু তরুণ গ্রাহকদের কাছে আবেদন করতে আগ্রহী, যারা অন্য কিছু চেয়ে বেশি তথ্য চায়। প্রতিদিন ২ জিবি ডাটা দিয়ে, বিএসএনএল এর কয়েকটি প্রতিদ্বন্দ্বীর উপর ইতিমধ্যেই সুবিধা রয়েছে। এয়ারটেল, জিও এবং ভোডাফোন এই দামের ব্যয়ের পরিকল্পনা করে প্রতিদিন 1 জিবি ডাটা সরবরাহ করে। তবে, এটি লক্ষ্য করা উচিত যে বিএসএনএল এখনও 3 জি নেটওয়ার্কের উপর নির্ভর করে এবং অন্য অপারেটররা 4 জি নেটওয়ার্কে নির্ভরশীল।

0 Comments: