কন্টেন্ট চালিত চীনা ইন্টারনেট সংস্থা curbs সম্মুখীন অবিরত

গেমিং এবং কন্টেন্ট চালিত ইন্টারনেট কোম্পানি চীনে সরকারি কর্তৃপক্ষের দ্বারা কঠোর বিধিনিষেধের সম্মুখীন হচ্ছে, একটি নতুন প্রতিবেদনে বলা হয়েছে।


কন্টেন্ট চালিত চীনা ইন্টারনেট সংস্থা curbs সম্মুখীন অবিরত
কন্টেন্ট চালিত চীনা ইন্টারনেট সংস্থা curbs সম্মুখীন অবিরত


চীনের 1.4 বিলিয়ন জনসংখ্যার বাইরে, গবেষণা প্রতিষ্ঠান আবাকাস এবং আলিবাবা-এর মালিকানাধীন দক্ষিণ চীন দ্বারা প্রকাশিত "চীন ইন্টারনেট রিপোর্ট 2019" অনুসারে মোট জনসংখ্যার 60 শতাংশ - ইন্টারনেট ব্যবহার করে মানুষের সংখ্যা 8২9 মিলিয়ন পৌঁছেছে। সকালে পোস্ট সংবাদপত্র।

গত বছর নয় মাসের জন্য নতুন গেমসের জন্য চীনা সরকার লাইসেন্স স্থগিত করেছে, যার ফলে গেমিং শিল্পটি এক দশক ধরে তার ধীরতম রাজস্ব বৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে।

২018 সালের জানুয়ারিতে চীনের সাইবারস্পেস প্রশাসন সাত মিলিয়নেরও বেশি আইটেমের ওয়েবটি খুলে ফেলেছে, অযৌক্তিক বা ক্ষতিকারক তথ্যগুলি দেখানোর জন্য 9,300 এরও বেশি স্মার্টফোনের অ্যাপ্লিকেশন মোছা হয়েছে, ফলাফলগুলি দেখানো হয়েছে।

২019-এর শীর্ষ দশকের মধ্যে এই প্রতিবেদনটি চিহ্নিত করা হয়েছে, যার মধ্যে রয়েছে 5 জি এর সাথে চীন এর রেসিং, দেশটিতে কৃত্রিম গোয়েন্দা (এআই) ব্যবহার করে দেশটি ব্যাপক আকারে এবং সামাজিক ক্রেডিট একটি বাস্তবতা হয়ে উঠছে।

গবেষকরা দেখেছেন যে বিশ্বব্যাপী প্রযুক্তি সংস্থাগুলি তাদের চীনা প্রতিপক্ষদের থেকে সফল মডেলগুলির প্রতিলিপি করছে।

এই মডেলগুলির মধ্যে একটি সুপার অ্যাপ রয়েছে - ফ্লাইট বুকিংগুলিতে অর্থ স্থানান্তরের পথে যাত্রায় কেনাকাটা করার জন্য পরিষেবাগুলির জন্য এক-স্টপ শপ। বাইটড্যান্সের মতো চীনা কোম্পানিগুলি হ'ল সংক্ষিপ্ত ভিডিও ধারণাকে সফলতায় পরিণত করেছে।

চীন এর অনলাইন শপিং জায়ান্ট এবং স্টার্ট-আপগুলি গ্রুপের কেনাকাটার এবং লাইভ স্ট্রিমিংয়ের মত ধারণাগুলি অগ্রগতি করেছে, রিপোর্টটি জানিয়েছে।

এআই ব্যবহার করে বিভিন্ন উদ্দেশ্যে, নজরদারি, ট্রাফিক নিয়ন্ত্রণ, অপরাধীদের ধরতে এবং জনসাধারণের নিয়ন্ত্রণের জন্য।

চীনের আদালত কর্তৃক সংকলিত ক্রমবর্ধমান কালো তালিকাতে লক্ষ লক্ষ ব্যক্তি এবং ব্যবসায়কে অবিশ্বাস্য হিসাবে লেবেল করা হয়েছে, আর্থিক ক্রিয়াকলাপগুলি অ্যাক্সেস করা বা বায়ু এবং উচ্চ গতির রেল দ্বারা ভ্রমণ সহ বেশ কয়েকটি ক্রিয়াকলাপ থেকে তাদের সীমাবদ্ধ করা।

চীনের জাতীয় উন্নয়ন ও সংস্কার কমিশনের মতে ২019 সালের মার্চ মাসের শেষ নাগাদ মোট 13.5 মিলিয়ন মানুষকে অবিশ্বাস্য হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে।

0 Comments: